October 13, 2024, 11:17 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

হানিমুন মুডে ইতালিতে নাবিলা

হানিমুন মুডে ইতালিতে নাবিলা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দীর্ঘ দিনের প্রেমিক জোবাইদুল হক রিমের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ‘আয়নাবাজি’খ্যাত তারকা মাসুমা রহমান নাবিলা। চলতি বছরের এপ্রিলে রাজধানীর মহাখালীর একটি কনভেনশন সেন্টারে জমকালো বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়ের পর স্বাভাবিকভাবে মধুচন্দ্রিমায় গমন একটি অলিখিত রীতিই বটে। বার সেই রীতি মেনেই নাবিলা ও রিম বিয়ের পর মধুচন্দ্রিমায় গমন করলেন। যদিও বিষয়টি গণমাধ্যমকে জানাননি নাবিলা, তবে ইনস্টাগ্রাম বলছে নাবিলা-রিম এখন রয়েছেন জোরদার হানিমুন মুডে।

সোশ্যাল মিডিয়া বলছে, জোবাইদুল হক রিম ও নাবিলা বেরিয়েছেন ইউরোপ ভ্রমণে। দুজনে মিলে ইউরোপের কিছু দেশ চষে বেড়াবেন। শুরু করেছেন ‘রোমান হলিডে’ দিয়ে। সম্প্রতি ঢাকা থেকে ইতালিতে উড়ে গেছেন নাবিলা ও রিম। এখন ইতালির অঈটিহাসিক স্থানগুলোতে ঘুরে বেড়াচ্ছেন এই দম্পতি। পোস্ট করছেন আনন্দময় মুহূর্তের ছবি।

ঢাকা থেকে উড়াল দেয়ার পূর্ব মুহূর্তে নাবিলা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে লিখেছেন, ‘দ্য ইউরো টুর বেগিন্স উইথ এ রোমান হলিডে।’

নাবিলা ইতোমধ্যে ইতালির ঐতিহাসিক কলোসিয়াম পরিদর্শন করেছেন, ঘুরেছেন সেন্ট পিটার্স ব্যাসিলিকা, স্প্যানিশ সিঁড়ি, ভ্যাটিকান সিটিতে। ঘুরছেন এখনও।

বিয়ের পরই স্বামীর সঙ্গে ইংল্যান্ডের ম্যানচেস্টারে গিয়েছিলেন নাবিলা। তবে সেটা হানিমুন ছিল না। স্বামী অফিসের কাজে গিয়েছিলেন নাবিলা ছিলেন তার সঙ্গে। হানিমুনের সময় পরে বের করে নেবেন বলে জানিয়েছেন সেসময়। এতোদিন পর বের হলো সেই সময়।

Share Button

     এ জাতীয় আরো খবর